ফ্যানফুল দোস্ত
- কচি মুহম্মাদ ওবায়দুল্লাহ ০১-০৫-২০২৪

ছোট্ট একটা আবদার
রেখেছিলাম তোর
এতেই তুই দোস্ত না
শুধু ফ্যান হয়েছিস মোর।
ভালোবাসার অন্তিম প্রহরে
তোর সাথে মোর কথা বলা,
তোকে আপন করে নিয়ে,
তোর সাথে যে পথটি চলা।
তুই কি শুধুই দোস্ত আমার
নাকি পরান আত্তা,
তোর জন্য নিবেদিত
আমার সকল সত্তা।
ভালোবাসিস আমাকে তুই
সারাটা জীবন,
আমি যে তোর দোস্ত
এই কথাটা রাখিস স্মরন।
ভালোবাসায় গাথা মালা
রেখেছি তোর জন্য,
ফ্যান কথাটা বলিস না আর
তুই আমার দোস্ত তাতেই আমি ধন্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।